সদ্য প্রাপ্ত
রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

মিরপুরে পুলিশ কর্মকর্তার স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার

Spread the love

মো. মাহমুদ হোসাইন: রাজধানীর দারুস সালাম এলাকা থেকে শাহানা আলম খান বিউটি (৪৫) নামে এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই পুলিশ কর্মকর্তার নাম কামাল হোসেন। তিনি মাগুরা জেলায় পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) পদে কর্মরত।

শনিবার (০৫ মে) রাতে মিরপুরের লালকুঠি এলাকার ২৫২/১ নম্বর বাসা থেকে মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

বিউটির স্বামী (এএসআই) কামাল হোসেন সাংবাদিকদের জানান, পৈত্রিক সম্পত্তি নিয়ে বোনের সঙ্গে বিউটির একটু ঝামেলা ছিল। তাছাড়া তার কোনো শত্রু আছে বলে আমার জানা নেই। বিউটি তার প্রথম স্ত্রী। তার দ্বিতীয় স্ত্রীও রাজধানীতে থাকেন। দ্বিতীয় স্ত্রীর সাথে প্রথম স্ত্রীর কোনো বিরোধ আছে কিনা জানতে চাইলে তিনি বলেন, না তারা আলাদা থাকেন, আর কোনো বিরোধও নেই।

মিরপুর দারুস সালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সেলিমুজ্জামান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। শনিবার রাতে হাত-পা বাঁধা অবস্থায় বিউটির মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে কেন ও কি কারণে তাকে হত্যা করা হয়েছে, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান (ওসি) শেখ সেলিমুজ্জামান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ