কুষ্টিয়ায় ট্রেনে কাটা পড়ে ২ বছরের শিশুসহ মায়ের মর্মান্তিক মৃত্যু

Spread the love

সেলিম তাক্কু,কুষ্টিয়া থেকে : কুষ্টিয়ার মিরপুরে ট্রেনের নিচে কাটা পড়ে মা বিনা খাতুন (২৫) ও ছেলে রায়হান হোসেনের (২) মর্মান্তিক মৃত্যু হয়েছে । আজ শুক্রবার বিকেল সাড়ে ৫ টার মিরপুর ষ্ট্রেশন থেকে ২ কিলোমিটার আগে গেটপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
পোড়াদহ জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুনিল কুমার ও এস আই আবুল হাসেম খন্দকার জানান, রাজশাহী থেকে ছেড়ে আসা খুলনাগামী কপোতাক্ষ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে মা ও ছেলে নিহত হয়েছে।
খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে তাৎক্ষনিক তাদের নাম-পরিচয় নিশ্চিত হওয়ার চেষ্টা করছেন।
স্থানীয়রা জানায়, মহিলাটি তার শিশুকে নিয়ে আত্মহত্যা করেছে । ট্রেন টি আসার আগের মুহুর্তে অনেকে তাকে রেললাইন থেকে বার বার সরে যেতে বললেও সরে আসেননি। পরে ট্রেনের চাপায় নিহত হয় মা ও শিশুছেলে। বিনা খাতুন মিরপুর উপজেলার নিমতলা নওদাপাড়া গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে।
মা ও সন্তান কুষ্টিয়ার মিরপুরে রাজশাহী থেকে খুলনাগামী কপোতক্ষ ট্রেনে ধাক্কা লেগে বিকাল পৌনে পাঁচটার দিকে মৃতবরণ করে। বাংলাদেশ রেলওয়ে পোড়াদহ থানার এসআই আবুল হাশেম খন্দকার তদন্ত অফিসার লাশের সুরতহাল শেষে ময়না তদেন্তর জন্য কুষ্টিয়া সদর হাসপাতালে মর্গে প্রেরণা প্রক্রিয়া গ্রহন করছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ