খিলগাঁওয়ে জাকির হত্যার মূল অভিযুক্ত গ্রেফতার

Spread the love

আশেক হোসাইন, ঢাকা ক্রাইমঃ  রাজধানীর খিলগাঁওয়ে মোঃ জাকির হোসেন(২৬) নামের এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় জড়িত মূল অভিযুক্তকে গ্রেফতার করেছে খিলগাঁও থানা পুলিশ। গ্রেফতারকৃত ওই অভিযুক্তের নাম সামিউল ইসলাম হৃদয়(২২)। পুলিশ ওই হত্যাকান্ডে ব্যবহৃত ছোরাও উদ্ধার করেছে।

খিলগাঁও থানা সূত্রে জানানো হয়, সামিউলকে ১০ মে, ২০১৮ রাতে রাজধানীর হাতিরঝিল এলাকা থেকে গ্রেফতার করা হয়।

উল্লেখ্য, গত ০৭ মে, ২০১৮ রাত অনুমান সোয়া আটটায় দক্ষিণ বনশ্রীর ই ব্লকের ৯/৪ রোডে পূর্ব শত্রুুতার কারণে মোঃ জাকির হোসেনকে গ্রেফতারকৃত সামিউল ইসলাম হৃদয় ও তার আরো ২/৩ জন সহযোগীর সহায়তায় একটি ধারালো ছুরি দিয়ে বুকের ডানপাশে গুরুত্বর জখম করে। ভিটিমের ডাক চিৎকারে আশ পাশের লোকজন আসলে তারা দ্রুত পালিয়ে যায়। স্থানীয় লোকজন ভিকটিমকে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষণা করেন।

ওই ঘটনায় পরদিন খিলগাঁও থানায় সামিউল ইসলাম হৃদয়সহ অজ্ঞাত নামা কয়েকজনকে অভিযুক্ত করে একটি খুনের মামলা হয়।

তারপর থেকেই আত্মগোপনে ছিল ওই মামলার মূল অভিযুক্ত সামিউল ইসলাম হৃদয়। স্বল্প সময়ের মধ্যে এমন একটি হত্যাকান্ডের সুনিদিষ্ট তথ্য প্রমানের ভিত্তিতে সামিউলকে গ্রেফতার করল খিলগাঁও থানা পুলিশ। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছে পুলিশ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ