সদ্য প্রাপ্ত
রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত রাজধানীর যাত্রাবাড়ীতে বিদেশী পিস্তল-গুলিসহ আটক ১ গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত-১

যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত

Spread the love

মো:আসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধি: যশোরের বাঘারপাড়া উপজেলায় গণপিটুনিতে অজ্ঞাত (৩৫) এক ডাকাত নিহত হয়েছেন। বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে বাঘারপাড়া উপজেলার মাঝিয়ালী গ্রামে এ ঘটনা ঘটে।
এলাকাবাসী ও পুলিশের জানান, বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ৩/৪টি মোটরসাইকেলে করে ৮/১০জন ডাকাত মাঝিয়ালী গ্রামের মুনসুর আলীর বাড়িতে আসে। এ সময় বাড়িতে ছিলেন মুনসুর আলীর স্ত্রী হাজেরা বেগম(৫০), বেয়াই দীন মোহাম্মাদ এবং মালয়েশিয়া প্রবাসী দুই ছেলের দুই স্ত্রী। মুনসুর আলী এসময় বাড়িতে ছিলেন না। রাত দুইটার দিকে ডাকাতেরা বাড়ির পেছনের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। এ সময় ডাকাতেরা ধারালো অস্ত্র দিয়ে হাজেরা বেগম এবং দীন মোহাম্মাদকে কোপায়। এতে হাজেরা বেগম গুরুতর আহত হন। এসময় মুনসুর আলীর এক ছেলের স্ত্রী তাঁর মালয়েশিয়া প্রবাসী স্বামীর কাছে ডাকাতির খবর জানিয়ে মুঠোফোনে খুদে বার্তা পাঠান। সাথে সাথে তিনি মালয়েশিয়া থেকে এলাকার কয়েকজনকে ডাকাতির খবর জানান। এরপর এলাকাবাসীরা একত্রিত হয়ে ডাকাতদের ধাওয়া দেন। সুযোগ বুঝে এক পর্যায়ে তিন জন ডাকাত পালিয়ে যান। এসময় এলাকাবাসী এক ডাকাতকে ধরে গণপিটুনি দেন। পিটুনিতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে তাঁর লাশ উদ্ধার করে। গুরুতর আহত হাজরা বেগমকে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
খাজুরা পুলিশ ক্যাম্পের উপপরিদর্শক(এসআই) মাসুদুর রহমান বলেন,ডাকাতির সময় গণপিটুনিতে এক ডাকাত ঘটনাস্থলেই নিহত হয়েছেন। তাঁর পরিচয় পাওয়া যায়নি। তাঁর লাশ উদ্ধার করে আজ দুপুরে ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ