যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত

Spread the love

মো: আসাদুজ্জামান শাওন, যশোর প্রতিনিধি: যশোরের অভয়নগর উপজেলায় র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে তিন ব্যক্তি নিহত হয়েছেন। নিহত তিনজনকে মাদক ব্যবসায়ী বলা হচ্ছে।

শুক্রবার (১৮ মে) দিনগত রাতে এই ঘটনা ঘটে।
র‌্যাব-৬ খুলনা ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কর্নেল জাহিদের দাবি, বন্দুকযুদ্ধের পর ঘটনাস্থল থেকে একটি পালসার মোটরসাইকেল, দুটি পিস্তল, ৫০০ বোতল ফেনসিডিল, একটি চাইনিজ কুড়াল ও গুলিভর্তি একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।
শুক্রবার (১৮ মে) দিনগত রাত তিনটা ২০ মিনিটের দিকে অভয়নগর উপজেলার বাগদাহ গ্রামের কদমতলা এলাকায় র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ওই তিন মাদক ব্যবসায়ী নিহত হন।

নিহতরা হলেন, অভয়নগর উপজেলার নওয়াপাড়া গ্রামের কাদের আলী মোড়লের ছেলে আবুল কালাম (৪৭), একই গ্রামের আব্দুল বারিক শেখের ছেলে হাবিবুর রহমান (৩৮) এবং আব্দুস সাত্তার কাসারীর ছেলে মিলন কাসারী (৪০)।
র‌্যাব-৬ কোম্পানি কমান্ডার লে. কর্নেল জাহিদ বলেন, রমজান মাস উপলক্ষে এবং মাদক চোরাচালানরোধে নিয়মিত টহলের অংশ হিসেবে শুক্রবার রাত নয়টার দিকে র‌্যাবের একটি টিম পায়রা-নওয়াপাড়া রোডে চেকপোস্ট বসায়। রাত আড়াইটার দিকে তারা যখন একটি মোটরসাইকেল থামিয়ে পরীক্ষা করছিলেন, তখন আরেকটি মোটরসাইকেলে এসে তিন ব্যক্তি র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা জবাব দেয়। এতে আমাদের দুই সদস্য আহত হন এবং মোটরসাইকেলে থাকা তিনজন গুলিবিদ্ধ হন। আহতদের উদ্ধার করে র‌্যাবের গাড়িতে করেই স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।
তিনি বলেন, শনিবার সকাল সাড়ে সাতটার দিকে হাসপাতালে খবর নিয়ে জানতে পারি, তারা মারা গেছে।
নিহতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান লে. কর্নেল জাহিদ।
অভয়নগর থানার ওসি শেখ গনি মিয়া বলেন, শনিবার সকালে র‌্যাব তিনটি মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করে। ময়নাতদন্তের জন্য এগুলো যশোর জেনারেল হাসাপাতালের মর্গে পাঠানো হচ্ছে।
নিহতদের বিরুদ্ধে মামলা রয়েছে কি না জানতে চাইলে ওসি বলেন, রেকর্ডপত্র না দেখে এখনই কিছু বলা যাচ্ছে না।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ