গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার

Spread the love

পরশ উজির, গোপালগঞ্জ প্রতিনিধি:- গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রাম থেকে শুক্রবার রাতে মাদক সম্রাজ্ঞী মনিরা বেগম (৩২) ও তার স্বামী ওহেদুল ইসলাম রঞ্জু (৩৫) কে ৫৭০০ টাকার জাল নোটও ৫ কেজি ২০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেছে কাশিয়ানী থানা পুলিশ।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ কৌশল অবলম্ব করে মাদক সম্রাজ্ঞী মনিরা বেগম (৩২) ও তার স্বামী ওহেদুল ইসলাম মঞ্জু (৩৫) কে কাশিয়ানী থানার এস.আই খন্দকার নাজমুল হুদা ও এ.এস.আই ইকবাল হোসেন তার নিজ বসতবাড়ি থেকে ৫০ টাকার ৩৪ টি,১০০ টাকার ৫ টি, ৫০০ টাকার ৭টি জাল টাকার নোটসসহ ৫ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। তিনি আরো বলেন, গ্রেফারকৃত মাদক সম্রাজ্ঞী মনিরা বেগম ও তার স্বামী ওহেদুল ইসলামের নামে অবৈধ জাল টাকার নোট ও মাদক দ্রব্য রাখার অপরাধে কাশিয়ানী থানায় মামলা রুজু করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী মনিরা বেগম (৩২) কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামের আকরাম মোল্যার মেয়ে ও তার স্বামী ওহেদুল ইসলাম রঞ্জু (৩৫) রাজশাহীর বেলাবো থানার জামিরা গ্রামের আবুল হোসেনের ছেলে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ