সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী

Spread the love

মো. মাহমুদ হোসাইন: রাজধানীসহ সারা দেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

রাজধানীর গুলিস্তান জিরো পয়েন্টে আজ রোববার দুপুরে ‘চলো যাই যুদ্ধে; মাদকের বিরুদ্ধে’ লিফলেট বিতরণ কর্মসূচির উদ্বোধনকালে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানের আয়োজন করেছে র‌্যাব ফোর্সস।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা দেশে মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করা হয়েছে। এ ধারাবাহিকতায় সারাদেশে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা অভিযান চালাচ্ছে। এটা অব্যাহত রাখা হবে, যতদিন না পর্যন্ত মাদক ব্যবসা ও সেবন নির্মূল না হবে।

তিনি বলেন, মাদক নিয়ে আমরা সবাই উদ্বিগ্ন। যুব সমাজকে বাঁচিয়ে রাখার জন্য মাদক নিয়ন্ত্রণ করতে হবে। তাই মাদক নিয়ন্ত্রণে দেশবাসীকে ঐক্যবদ্ধ হয়ে আইন শৃঙ্খলা বাহিনীকে সহযোগিতা করার আহবান জানান মন্ত্রী।

লিফলেট বিতরণ কর্মসূচি সম্পর্কে মন্ত্রী বলেন, সবার মাঝে সচেতনতা বাড়ানোর জন্য এ কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

এরপরে মন্ত্রী রাস্তায় চলাচলরত যানবাহনে লিফলেট বিতরণ করেন। এ সময় র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ, পুলিশের আইজিপি ড. জাবেদ পাটোয়ারীসহ উর্ধ্বতন কর্মকর্তারা ঊপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ