কুষ্টিয়াতে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত

Spread the love

সেলিম তাক্কু, কুষ্টিয়া থেকে: গতকাল দিবাগত রাতে ১ টাই কুমারখালী পুলিশের সাথে বন্দুকযুদ্ধে কুখ্যাত মাদক ব্যবসায়ী ফটিক ওরফে গাফফার (৩৮) নিহত হয়েছে। এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় শাটারগান, এক রাউন্ড গুলি, ৭শ পিস ইয়াবা ও ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
কুমারখালি থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে লাহিনীপাড়া এলাকায় অভিযান চালালে একদল মাদক ব্যবসায়ী পুলিশের ওপর গুলি চালায় এসময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থল থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং একজনের লাশ পড়ে থাকতে দেখা যায় লাশের পাশ থেকে একটি শাটারগান, এক রাউন্ড গুলি, ৭শ পিস ইয়াবা ও ৫শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এলাকাবাসী লাশটি শনাক্ত করেন। তারা জানান, অজ্ঞাত এই ব্যক্তি কুমারখালী উপজেলার এলঙ্গীপাড়া এলাকার ম‌ত ওসমানের ছেলে গফফার ওরফে ফরটি। পরবর্তীতে ফটিকের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ