গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের নিহত -৩

Spread the love

পরশ উজির, গোপালগঞ্জ প্রতিনিধি:-
গোপালগঞ্জের কাশিয়ানীতে ঢাকা-খুলনা মহাসড়কের মাঝিগাতি নামক স্থানে ট্রাকের সাথে অটোবাইক ও নসিমন সংঘর্ষে আজকের অগ্রবাণীর সিনিয়র রিপোর্টার মাহমুদুল হাসান বাপ্পীর মা ও জয়নগর প্রাইমারি স্কুলের প্রধান শিক্ষিকা সেলিমা বেগম, তার বোন একামনি এবং তার ভাগনি মায়শা মনি মারা গেছেন।

কাশিয়ানী থানার এ.এস.আই হিমেল রানা ঘটনাটি নিশ্চিত করে বলেন, আজ দুপুর ২ টার দিকে এ সড়ক দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলে আজকের অগ্রবাণীর সিনিয়র রিপোর্টার মাহমুদুল হাসান বাপ্পীর মা নিহত হন। আসংঙ্কাজনক অবস্হায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে বোন ও ভাগ্নিসহ ২ জন মারাযায় এবং তার ছোট ভাই আসংঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় আছেন।

সরেজমিনে গিয়ে জানা যায়, নিহত সেলিনা বেগম মাঝিগাতি গ্রামের হাফিজ মোল্লার স্ত্রী। আজ দুপুর ২ টার দিকে সেলিনা বেগম ও তার পরিবারসহ তার বাবার বাড়ি পারুলিয়া গ্রামের রুস্তম মোল্যার বাড়িতে যাওয়ার সময় এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় কাশিয়ানী অনলাইন প্রেস ক্লাব শোকাহত ও মর্মাহত। কাশিয়ানী অনলাইন প্রেস ক্লাবের পক্ষ থেকে নিহতদের রুহের মাগফিরাত কামনা এবং তাহাদের শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি জানানো হয়েছে গভীর সমবেদনা।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ