রাজধানীতে অভিনব পন্থায় ইয়াবা পাচারকালে আটক ১

Spread the love
নিজস্ব প্রতিবেদক: রাজধানীর শেরেবাংলা নগর থানাধীন আগারগাঁও এলাকা থেকে নারকেলের ভেতরে করে অভিনব পন্থায় ৩ হাজার ৯৭৫ পিস ইয়াবা পাচারকালে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)।
শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে গোপন তথ্যের ভিত্তিতে র‍্যাব ২ এর আভিযানিক দল রাজধানীর আগারগাঁও এলাকায় অভিযান চালিয়ে মো: মোশারফ হোসেন (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সিনিয়র সহকারী পরিচালক এএসপি মিজানুর রহমান ঢাকা ক্রাইম ডট কমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মাদক পাচারের জন্য মোশারফ অভিনব পন্থা অবলম্বন করে। যাতে কেউ সন্দেহ করতে না পারে সেজন্য নারিকেলের ছোবরার একটি অংশ কেটে নারিকেলের পানি ফেলে দিয়ে পলিথিনে ইয়াবা ট্যাবলেট পেঁচিয়ে তার ভেতরে ঢোকায়। পরে ওই নারিকেলের কাটা সেই ছোবরা আঠা (গাম) দিয়ে লাগিয়ে চট্টগ্রাম থেকে ঢাকায় নিয়ে আসে।

র‌্যাব কর্মকর্তা আরও বলেন, র‌্যাব সদস্যদের দেখে মাদক ব্যবসায়ী মোশারফ আতকে ওঠে এবং দৌড়ে পালানোর চেষ্টা করে। ওই সময় তাকে আটকে ফেলে র‌্যাব সদস্যরা। তার সঙ্গে নারিকেলও ছিল। ওই নারিকেলের গায়ে দাগ দেখে সন্দেহ হলে সেগুলো ভেঙে ভেতর থেকে ১০০টি পলিথিনে পেঁচানো ৩ হাজার ৯৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ