দৌলতপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে’ শীর্ষ দুই মাদক ব্যবসায়ী নিহত

Spread the love

সেলিম তাক্কু, কুষ্টিয়া থেকে: কুষ্টিয়ার দৌলতপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে মোকাদ্দেস (৩৫) ও ফজলুল হক ওরফে টাইটুল (৫০) নামে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এসময় তিন পু্লিশ অাহত হন। সোমবার দিবাগত রাত ২ টা ৩০ মিনিটের দিকে উপজেলার অাদাবাড়ীয়া-শেহালা সড়কের বান্দা বটতলা এলাকাতে এঘটনা ঘটে।এসময় ঘটনাস্থল থেকে একটি দেশীয় ‍বন্দুক, এক রাউন্ড বন্দুকের ও দুই রাউন্ড পিস্তলের গুলি,একটি ম্যাগাজিন, ২শ ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছর পুলিশ।নিহত মোকাদ্দেস উপজেলার রামকৃষ্ণপুর ইউ,পির মুন্সিগঞ্জ ক্রোফট নগর গ্রামের মৃত রেজাউল হকের ছেলে এবং ফজলুল হক ওরফে টাইটুল প্রাগপুর ইউ,পির প্রাগপুর গ্রামের মৃত ইয়াকুব অালীর ছেলে।দৌলতপুর থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে অাদাবাড়ীয়া-শেহালা সড়কের বান্দা বটতলা এলাকায় অভিযান চালালে একদল মাদক ব্যবসায়ী পুলিশের ওপর লক্ষ করে গুলি চালায়। এসময় পুলিশ পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থল থেকে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে যায় এবং দুইজনের লাশ পড়ে থাকতে দেখা যাই।

দৌলতপুর থানার অফিসার ইনচার্জ শাহ্ দারা খাঁন পিপিএম জানান, মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদ্দেশ্যে একদল মাদক ব্যবসায়ী রাত ২টার দিকে উপজেলার অাদাবাড়ীয়া-শেহালা সড়কের বান্দা বটতলা এলাকাতে মাঠের মধ্যে যায়। এমন গোপন সংবাদ পেয়ে এস আই গাউছুল,এস আই আঃ রাজ্জাক,এস আই খসরু অালড,এস আই ফিরোজ, এস আই শরিফুল ইসলাম শরিফসহ দৌলতপুর থানা পুলিশের একটি টহল দল নিয়ে ঘটনাস্থলে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।

জবাবে পুলিশ ও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধে দুইজন গুলিবিদ্ধ হলে তাকে উদ্ধার করে দৌলতপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।নিহত মোকাদ্দেস ও টাইটুলের বিরুদ্ধে দৌলতপুর সহ বিভিন্ন থানায় ৭টি করে মাদকের মামলা রয়েছে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করেছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ