কাশিয়ানীতে ধানবোঝাই ট্রাক উল্টে পানিতে; নিহত-৩

Spread the love

পরশ উজির গোপালগঞ্জ প্রতিনিধি:-
বৃহস্পতিবার দুপুর পৌনে ২টার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সাতাশিয়া গ্রামের পশ্চিমপাড়া নামক স্থানে ধানবোঝাই ট্রাক উল্টে পানিতে পড়লে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে থেকে পুলিশ, ফায়ারসার্ভিস ও স্থানীয়দের সহায়তায় তাৎক্ষণিক ৩ জনকে নিহত ও ২ জনকে আহত অবস্থায় উদ্ধার করা হয়। নিহতরা হলেনঃ- শাতক্ষীরা জেলার স্যামনগর থানার পড়কাঠলা গ্রামের তারাপদ সরদারের ছেলে রবীন্দ্র সরদার(৪০), উপেনচন্দ্র সরদারের ছেলে মাধবিন্দ্র সরদার (৩৫) ও বিকাশ মন্ডল (৪০) নামের এক ব্যক্তি।

এ দুর্ঘটনার ব্যাপারে কাশিয়ানী থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, সাতক্ষীরা থেকে ১৫/২০ দিন আগে ধান কাটতে একদল শ্রমিক মাহামুদপুর ইউনিয়নে আসেন এবং তারা ইউনিয়নের বিভিন্ন গ্রামে ধান কাটেন। ধানকাটা শেষে নিজেদের পারিশ্রমিকের ধান একটি ট্রাকে বোঝাই করে ধানের উপর বসে নিজেদের বাড়ি সাতক্ষীরার উদ্দেশ্যে রওনা হন। কিন্তু দুর্ভাগ্যবশত তাদের ট্রাক সাতাশিয়া গ্রামের পশ্চিমপাড়া নামক স্থানে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন শ্রমিক নিহত হন এবং ২ জন শ্রমিক আহত হন।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ