রাজধানীর রমনায় পুলিশের অভিযানে মাদকসহ গ্রেফতার ৩৩

Spread the love

ঢাকা মহানগরীতে চলছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের মাদক বিরোধী অভিযান। চলমান এই অভিযানের অংশ হিসেবে গতকাল অভিযান চালানো হয় রাজধানীর রমনা বিভাগের বিভিন্ন এলাকায় । সংশ্লিষ্ট থানা পুলিশের পাশাপাশি গোয়েন্দা পুলিশ, স্পেশাল আর্মড ফোর্স ও ডগ স্কোয়াড এর সম্মিলিত অংশ গ্রহণে এ অভিযান পরিচালিত হয়।

এ সময় রমনা বিভাগের মগবাজার নয়াটোলা ও মধুবাগ এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অপরাধে তিনজন মহিলাসহ ৩৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে উদ্ধার করা হয়েছে ৩৮১ পিস ইয়াবা ট্যাবলেট, ২৬ বোতল ফেন্সিডিল ও ২১ পিস নেশাজাতীয় পেথেড্রিন ইনজেকশন। এ সংক্রান্তে গ্রেফতারকৃতদের বিরুদ্ধে রমনা থানায় ৭টি মামলা রুজু হয়েছে।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানের পাশাপাশি জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে রমনা এলাকায় সোমবার রাত ০৮টা থেকে ১০.৩০টা পর্যন্ত এই অভিযান চালানো হয়।

এর আগে গত ২৪ মে, ২০১৮ সকালে ফার্মগেট আনন্দ সিনেমা হলের সামনে, ‘মাদক পরিহার করুন, নিজে বাঁচুন, আগামী প্রজন্মকে বাঁচান’ এই শ্লোগানকে সামনে রেখে আনুষ্ঠানিকভাবে মাদক বিরোধী কার্যক্রমের উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান এমপি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ