তিতাস গ্যাস জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়নের ইফতার অনুষ্ঠিত

Spread the love

মো: মাহমুদ হোসাইন: তিতাস গ্যাস জাতীয়তাবাদী শ্রমিক কর্মচারী ইউনিয়ন আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার জাতীয় প্রেস ক্লাবে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী ও খালেদা জিয়ার মুক্তি দাবিতে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী বলেছেন, সরকার একটা মিথ্যা মামলায় খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছেন। আগামী নির্বাচন পর্যন্ত তাকে কারাগারে রাখার অপচেষ্টা চালাচ্ছেন। কারণ মুক্ত খালেদা জিয়া বর্তমান সরকারের জন্য আতঙ্ক।

রুহুল আলম বলেন, বেগম খালেদা জিয়া কক্সবাজার, সিলেট যেখানেই গেছেন, জনসমুদ্র হয়ে গেছে। বাংলাদেশে যে এতলোক বিএনপি করে তা আমি নিজেও চিন্তা করতে পারিনি।

আবার উনি যখন কারাগার থেকে বের হয়ে বিভিন্ন জায়গায় যাবেন। এই সরকার কি তখন টিকে থাকতে পারবে?

তিনি বলেন, এটাই সরকারের একমাত্র ভয়। আর এই ভয়ের কারণেই সরকার যা করার দরকার তাই করছে। নির্বাচন পর্যন্ত তাকে (খালেদা জিয়া) কারাগারে আটকে রাখার চেষ্টা করছে, এটাই তাদের প্লান।

বিএনপির এই নেতা বলেন, আইনি লড়াইয়ে এখনও খালেদা জিয়াকে মুক্ত করতে পারিনি। আইনের মধ্যে কেন এত প্যাঁচ, এটা কেন আমরা উপলদ্ধি করতে পারিনি সেটা আমরা জানি না। কিন্তু আমরা বসে থাকব না।

আয়োজক সংগঠনের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী, মহানগর উওর শ্রমিক দলের যুগ্ম সম্পাদক আনিসুর রহমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ