basic-bank

ছেলের সঙ্গেই ভাই পাতালেন শ্রাবন্তী!

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। মিষ্টি হাসি আর অভিনয় দক্ষতা দিয়ে তিনি বাজিমাত করেছেন সিনেমাপ্রেমীদের মন। বর্তমান সময়টা মোটেও ভালো যাচ্ছে না এই গ্ল্যামার অভিনেত্রীর। দীর্ঘসময় বক্স অফিসে তেমন কোনো হিট ছবি দিতে পারেননি।

তবে বরাবরই আলোচনার শীর্ষে তিনি। পরিচালক রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া উত্তাল ছিল শ্রাবন্তীকে নিয়ে। মডেল কৃষাণ ব্রজের সঙ্গে বিয়ে নিয়েও ফের সোশ্যাল মিডিয়ার ‘ডেইলি সোপ’ ছিলেন শ্রাবন্তী। আরও একবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিলেন এই টলিউড অভিনেত্রী নিজের পুত্র ঝিনুকের সঙ্গে তোলা অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি প্রকাশ করে।

তবে সেইসব সমালোচনা যে তিনি গায়ে মাখছেন না তা বেশ ভালো করেই বুঝা যাচ্ছে। ছেলেকে তিনি নিজের সবচেয়ে কাছের বন্ধু বলেই ভাবেন। তার সঙ্গে ঘুরে বেড়ান, শেয়ার করেন আনন্দ-বেদনার সব কথা। ছেলেও মায়ের সঙ্গ উপভোগ করেন স্নেহের শীতলতায়, অভিভাবকের শাসনে, বন্ধুত্বের প্রাচুর্যে।

মা-পুত্রের মধুর সেই সম্পর্কের নতুন মোড় এলো এবার রাখি বন্ধনে। কলকাতার এক গণমাধ্যমে দেয়া সাক্ষাতকারে জানালেন, শ্রাবন্তীর পুত্র ঝিনুক এখন তার ভাইয়ের মতো। এই অভিনেত্রীর ভাষায়, ‘ছেলে এখন আর আমার ছেলে নেই। সে এখন আমার ভাই হয়ে গিয়েছে। লম্বায় আমার সমান। আর কী পার্সোনালিটি! ভাই বলেই ডাকি এখন।’

রাখিপূর্ণিমার দিন তো এগিয়ে এল। ছেলেকে কী রাখিও পরাবেন বলে ঠিক করছেন? এমন প্রশ্নের জবাবে শ্রাবন্তী বলেন, ‘দেখা যাক, উত্তরটা কী হয়। ব্যাপারটা কিন্তু ভালোই হবে। ঝিনুকও খুব এনজয় করবে মায়ের কাছ থেকে রাখি পেয়ে। আমার ছেলেটার জন্য দোয়া রাখবেন সবাই।’

এদিকে শ্রাবন্তী চেষ্টা করে যাচ্ছেন আবারও নিজের হারিয়ে যাওয়া সাম্রাজ্য ফিরে পেতে। বর্তমানে বেশ কিছু ছবিতে তিনি কাজ করছেন। তুমুল ব্যস্ত সময় পার করছেন শুটিং নিয়ে। তারমধ্যে উল্লেখ করতে হয় ‘বীরপুরুষ’ ছবির নাম। রাজশ্রী দে পরিচালিত এই ছবিতে শ্রাবন্তীকে দেখা যাবে একজন পুলিশ অফিসারের ভূমিকায়।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।