সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে উত্তরা থেকে জেএমবি’র ১ সক্রিয় সদস্য গ্রেফতার টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ, মামলা তুলে নেওয়ার হুমকি! নেত্রকোনাতে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড সাংবাদিক রিয়াজ হায়দারের উপর হামলাকারীদের শাস্তির দাবী গাজীপুরে বিড়ালের মুখ থেকে উদ্ধার হওয়া নবজাতকটি মারা গেছে প্রশ্নপত্র জালিয়াতি; ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র গ্রেপ্তার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ২ সন্ত্রাসী নিহত গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৭ জনের কারাদন্ড ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত কি কারণে হরিনাকুন্ডু পানি উন্নয়ন বোর্ডের গচ্চা যাচ্ছে সাড়ে ২৭ লাখ টাকা!

সুনামগঞ্জের তাহিরপুরের সীমান্ত এলাকায় বিজিবির অভিযান

Spread the love

সুনামগঞ্জের তাহিরপুর সীমান্ত এলাকা থেকে ১২টি আনুমানিক ৪০ মে.টন চুনাপাথর আটক করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি)। আজ দুপুরে এসব চুনাপাথর আটক করা হয়। ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ বীরেন্দ্রনগর বিওপির হাবিলদার দুলালের নেতৃত্বে একটি টহল দল সীমান্তের পিলার নাম্বার ১১৯৪ ৩/এস  সংলগ্ন পিলার থেকে প্রায় ২শ’ গজ বাংলাদেশের অভ্যন্তরে রংদু ছড়া নামক স্থান থেকে এসব চুনাপাথর জব্দ করা হয় ।যার আনুমানিক বাজার মূল্য ১লক্ষ টাকা । এ সময় চুরাচালানীরা পালিয়ে যেতে সক্ষম হয় । এ ব্যাপারে বিজিবি ৪ জনকে আসামী করে চোরাচালান আইনে একটি মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায় । যার আসামীরা হলো যথাক্রমে জঙ্গল বাড়ি গ্রামের রহিম বক্সের ছেলে সাবেদ আলী(৫৫), লামাকাটা গ্রামের মৃত কাছু মুন্সীর ছেলে আলকাছ মিয়া(৫০), মইন্দাতা গ্রামের আলাল মিয়া(৪৫), এবং একই গ্রামের কাসেম (৪০) । খোজ নিয়ে জানা যায়, উপরোক্ত ব্যাক্তিরা দীর্ঘদিন যাবৎ সীমান্তে চোরাচালান চালিয়ে আসছে ।এ ব্যাপারে  জানতে ২৮ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল নাসির উদ্দিন আহমদের সরকারি মুঠোফোনে বার বার যোগাযোগ করা হলেও ফোন রিসিভ হয়নি ।পরবর্তিতে বীরেন্দ্রনগর বিওপির নায়েক সুবেদার আব্দুল বারেকের মোবাইলে বার বার যোগাযোগ করা হলে তিনিও ফোন রিসিভ করেননি । তাহিরপুর থানার ওসি শ্রী নন্দন কান্তি ধরের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি জানান , এখনো পর‌্যন্ত আমার কাছে এমন কোন মামলা আসেনি ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ