basic-bank

মাঠেই প্রাকৃতিক কাজ সারলেন ফুটবলার; ঘিরে ধরল ক্যামেরা!

প্রকৃতি যে কখন কাকে ডাক দেয় তা অনেক সময়ই ধারণার বাইরে চলে যা। যেমনটা ঘটেছিল চলতি বছর অস্ট্রেলিয়ার ভারত সফরের সময়। পুনে টেস্টের প্রথম দিন ‘বাথরুম ব্রেক’ নিতে মাঠ থেকে ঝেড়ে দৌড় দিয়েছিলেন অজি ক্রিকেটার ম্যাট রেনশ। তরুণ রেনশর এমন কাণ্ড দেখে মাঠে দাঁড়িয়ে হাসি চেপে রাখতে পারেননি কোহলি-স্মিথরা। সেই মজার ঘটনাটির কয়েক মাসের মধ্যেই ঘটল আরও ভয়াবহ ঘটনা!

এবার কোনো ‘বাথরুম ব্রেক’ নয়; সরাসরি মাঠেই হাঁটু গেড়ে কাজ সেরে ফেললেন এক ফুটবলার! অবাক হওয়ার এখনো কিছু বাকি আছে।  ম্যাচের ৮১তম মিনিট চলছে। বদলি খেলোয়াড় হিসেবে মাঠে নামার ডাক পড়ে ২৩ বছর বয়সী মিডফিল্ডার দিমিত্রিস পেলকাসের। মাঠের ডাকের পাশাপাশি একই সময়ে ডাক দিয়ে বসে প্রকৃতি! সেই ডাকে সারা দিতে গোলপোস্টের পাশে বিজ্ঞাপন বোর্ডের আড়ালে বসে প্রস্রাব করতে শুরু করে দেন এই ফুটবলার!

ঘটনা উয়েফা ইউরোপা লিগের। গ্রিসের ফুটবল দল পাওক বনাম অলিম্পিক ডোনেৎস্কের ম্যাচে প্রকৃতির ডাকে সারা দিয়ে মাঠেই কাজ সেরে ফেলেন পাওক দলের ওই ফুটবলার। এই কাণ্ড দেখে অবাক হয়ে যা সতীর্থরাও। ততক্ষণে সেই ফুটবলারকে ঘিরে ধরেছেন ফটোসাংবাদিকরা।

ক্যামেরার ফ্লাশ জ্বলছে-নিবছে। কিন্তু কোনো হেলদোল নেই সেই ফুটবলারের। অর্ধেক কর্ম সম্পাদন করে তিনি মাঠে নামতে রাজী নন।  বিজ্ঞাপন বোর্ডের উপর কাজ সেরে হুঁশ ফিরতেই সটান বল পায়ে মাঠে নেমে পড়েন তিনি।তাকে ওই কর্ম করতে দেখে লজ্জায় সরে যেতে দেখা যায় এক নারী সাংবাদিককে। এই বিব্রতকর মুহূর্তগুলো ক্যামেরাবন্দী করেন ইউক্রেনের ক্রীড়া সাংবাদিক গুবান ইলিয়ার। এরপর সোশাল মিডিয়ায় সে ছবিই পোস্ট করে তিনি লিখেন, ‘ইচ্ছে না থাকলেও এমন মজার ঘটনা বন্ধুদের সঙ্গে শেয়ার না করে পারলাম না। ইন্টারনেটে তো এমন ভাইরাল ডিভিও অনেক দেখা যায়; তাই বলে মাঠেই প্রস্রাব! এ অভিজ্ঞতা প্রথমবার হল। ‘

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।