সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

‘প্রধানমন্ত্রী অনুমতি দিলে মন্ত্রিসভা থেকে পদত্যাগ’

Spread the love

প্রধানমন্ত্রী অনুমতি দিলে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করবে জাতীয় পার্টি। মন্ত্রিসভায় থাকা জাতীয় পার্টির জন্য লজ্জার বলে মন্তব্য করেছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। আজ বৃহস্পতিবার জাতীয় পার্টির বনানী কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি। এরশাদ বলেন, প্রধানমন্ত্রী আমাকে দূত পদ দিয়ে সম্মান দিয়েছেন। তাকে বলেছি পদত্যাগের বিষয়ে। উনি আমাকে জানাতে চেয়েছেন। তার আগে পদত্যাগ করে ওনাকে অসম্মান করতে চাই না।

এরশাদ বলেন, সুপ্রিম কোর্টের রায়ে যা বলা হয়েছে তাতে আমাদের মাথা হেঁট হয়ে গেছে। দেশে সুশাসন নেই, খুন গুমে দেশ ছেয়ে গেছে। এরশাদের কাছে প্রশ্ন ছিল বি চৌধুরীর বাসায় বৈঠকে তার ছোট ভাইয়ের যোগদান নিয়ে। এ বৈঠক আলাদা কোনো জোট গঠনের ইঙ্গিত কিনা?

জবাবে এরশাদ বলেন, প্রধানমন্ত্রীর ইফতার পার্টিতে বি চৌধুরী যোগ দিয়েছিলেন।
এতে কি প্রমাণিত হয় না তিনি মিত্র বাহিনীতে আছেন কিনা? সংবাদ সম্মেলেন অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাপার মহাসচিব এ বি এম রহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য কাজী ফিরোজ রশীদ এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, মেজর (অব.) খালেদ আক্তার প্রমুখ

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ