basic-bank

হবিগঞ্জে বন্দুকযুদ্ধে ডাকাত ঝিলকি নিহত

হবিগঞ্জের বানিয়াচংয়ে গ্রেপ্তার ডাকাত সাইফুল ইসলাম ঝিলকি (৩২) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও দুই ডাকাত। আজ বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। হবিগঞ্জের পুলিশ সুপার বিধান চন্দ্র ত্রিপুরা এ তথ্য নিশ্চিত করেছেন।

পরে ঘটনাস্থল থেকে পাইপগান, তিন রাউন্ড গুলি ও চারটি রামদা উদ্ধার করা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। নিহত ঝিলকি বানিয়াচং উপজেলার মাদারীটুলা গ্রামের মতিউর রহমানের ছেলে। আহতরা হলেন উপজেলার মুরাদপুর গ্রামের বাসিন্দা মনু মিয়া (২৭) ও আতকুড়া গ্রামের আজম আলী (২৮)। তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বানিয়াচং থানার ওসি মোজাম্মেল হক জানান, দীর্ঘদিন ধরে এলাকায় বড় ধরনের ডাকাতিসহ অপরাধ কমকাণ্ড করে আসছিলেন ঝিলকি। বুধবার তাকে গ্রেপ্তার করা হয়।
পরে তার দেওয়া তথ্যমতে রাতে উপজেলার আঞ্জন গ্রামে অভিযান পরিচালনা করতে গেলে ঝিলকির সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছুড়লে ঝিলকি নিহত হন। এসময় আহত হন আরও দুই ডাকাত

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।