সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে উত্তরা থেকে জেএমবি’র ১ সক্রিয় সদস্য গ্রেফতার টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ, মামলা তুলে নেওয়ার হুমকি! নেত্রকোনাতে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড সাংবাদিক রিয়াজ হায়দারের উপর হামলাকারীদের শাস্তির দাবী গাজীপুরে বিড়ালের মুখ থেকে উদ্ধার হওয়া নবজাতকটি মারা গেছে প্রশ্নপত্র জালিয়াতি; ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র গ্রেপ্তার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ২ সন্ত্রাসী নিহত গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৭ জনের কারাদন্ড ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত কি কারণে হরিনাকুন্ডু পানি উন্নয়ন বোর্ডের গচ্চা যাচ্ছে সাড়ে ২৭ লাখ টাকা!

‘হোয়াইট হাউজ আবর্জনার স্তূপ’ বলেননি ট্রাম্প

Spread the love

মার্কিন প্রেসিডেন্টের বাসভবন হোয়াইট হাউজকে আর্জনার স্তূপ বলেননি বলে দাবি করেছেন ডোনাল্ড ট্রাম্প। বৃহস্পতিবার টুইটারে আমেরিকার বর্তমান প্রেসিডেন্টের দায়িত্বে থাকা ট্রাম্প লিখেছেন, আমি হোয়াইট হাউজে থাকতে খুবই পছন্দ করি। এটি আমার দেখা সবচেয়ে সুন্দর ভবনগুলোর (বাড়ি) একটি। কিন্তু ভুয়া সংবাদমাধ্যমগুলো বলে, আমি নাকি এটাকে আবর্জনার স্তূপ বলে ডাকি। এটা আগাগোড়া একটা মিথ্যা কথা।

চার ঘণ্টা আগে ট্রাম্পের দেওয়া এই টুইটটি রি-টুইট হয়েছে প্রায় ১৭ হাজার বার। এতে লাইক পড়েছে ৬৭ হাজারেরও বেশি। তবে বরাবরের মতোই এতে নেতিবাচক মন্তব্য বেশি এসেছে। একজন মন্তব্য করেছেন, হোয়াইট হাউজ আবর্জনার স্তূপে পরিণত হয়েছে কারণ বর্তমানে এখানে যিনি থাকছেন তিনি নিজেই একটা আবর্জনা। অন্য একজন লিখেছেন, সবাই একটা ভাঁড় (ক্লাউন)কে নির্বাচিত করেছে। এবার বসে বসে সার্কাস দেখ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ