সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে উত্তরা থেকে জেএমবি’র ১ সক্রিয় সদস্য গ্রেফতার টাঙ্গাইলে স্কুলছাত্রীকে অপহরণ, মামলা তুলে নেওয়ার হুমকি! নেত্রকোনাতে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন কারাদণ্ড সাংবাদিক রিয়াজ হায়দারের উপর হামলাকারীদের শাস্তির দাবী গাজীপুরে বিড়ালের মুখ থেকে উদ্ধার হওয়া নবজাতকটি মারা গেছে প্রশ্নপত্র জালিয়াতি; ঢাকা বিশ্ববিদ্যালয়ের ৬ ছাত্র গ্রেপ্তার র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে তালিকাভুক্ত ২ সন্ত্রাসী নিহত গাজীপুরে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ১৭ জনের কারাদন্ড ফেনীতে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত কি কারণে হরিনাকুন্ডু পানি উন্নয়ন বোর্ডের গচ্চা যাচ্ছে সাড়ে ২৭ লাখ টাকা!

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Spread the love

দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার মাদকাসক্ত ছেলে মো. জনিকে (২৭) পুলিশের হাতে সোপর্দ করেছেন তার মা বুলবুলি বেগম। জনি পৌর এলাকার কাঁটাবাড়ি নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।
বুলবুলি বেগম বলেন, জনি দীর্ঘদিন থেকে ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা, হেরোইনসহ বিভিন্ন নেশায় আসক্ত হয়ে পড়েছে। নেশার টাকার জন্য সময়ে অসময়ে সে বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে বিক্রি করে দিচ্ছে। টাকা না পাওয়ায় সে তাকে (বুলবুলি বেগম) প্রায়ই সময় মারপিট করে থাকে। এমন কী প্রায়ই সময় তাকে হত্যার হুমকিও দিয়ে থাকে। এ কারণে কোন উপায়ান্ত না পেয়ে বাধ্য হয়ে ছেলে জনিকে পুলিশের হাতে সোপর্দ করেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মায় বুলবুলি বেগমের অভিযোগের ভিত্তিতে তার মাদকাসক্ত ছেলে জনিকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ