সদ্য প্রাপ্ত
সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে ২৭ ফেব্রুয়ারী বিক্ষোভ সমাবেশ রাজধানীর মহাখালীতে দুর্বৃত্তদের গুলিতে এক ব্যবসায়ী নিহত! রাজধানীতে আবারো পুলিশী নির্যাতনের স্বীকার দুই সাংবাদিক রাউজানে এক লাখ ৩২ হাজার ভোল্টের টাওয়ারে চূড়ায় যুবক শাহজালালে চার্জার লাইটে স্বর্ণবার; যাত্রী গ্রেফতার সাভারে ছাত্রলীগ নেতা মুক্তারের অস্ত্র ঠেকিয়ে ধর্ষণ র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন মা

Spread the love

দিনাজপুরের ফুলবাড়ীতে বৃহস্পতিবার মাদকাসক্ত ছেলে মো. জনিকে (২৭) পুলিশের হাতে সোপর্দ করেছেন তার মা বুলবুলি বেগম। জনি পৌর এলাকার কাঁটাবাড়ি নয়াপাড়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে।
বুলবুলি বেগম বলেন, জনি দীর্ঘদিন থেকে ফেন্সিডিল, গাঁজা, ইয়াবা, হেরোইনসহ বিভিন্ন নেশায় আসক্ত হয়ে পড়েছে। নেশার টাকার জন্য সময়ে অসময়ে সে বাড়ির প্রয়োজনীয় জিনিসপত্র চুরি করে বিক্রি করে দিচ্ছে। টাকা না পাওয়ায় সে তাকে (বুলবুলি বেগম) প্রায়ই সময় মারপিট করে থাকে। এমন কী প্রায়ই সময় তাকে হত্যার হুমকিও দিয়ে থাকে। এ কারণে কোন উপায়ান্ত না পেয়ে বাধ্য হয়ে ছেলে জনিকে পুলিশের হাতে সোপর্দ করেছেন।
থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মায় বুলবুলি বেগমের অভিযোগের ভিত্তিতে তার মাদকাসক্ত ছেলে জনিকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ