basic-bank

পুকুরে গোসল করতে গিয়ে ফেরা হল না শিশু সামি’র

রাউজান, চট্টগ্রাম প্রতিনিধি: রাউজানে গতকাল দুপুরে পুকুরে ডুবে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নিহত শিক্ষার্থী ফুয়াদ আনোয়ার সামি (১২) উপজেলা সদরের ইংলিশ স্কুলের ৫ম শ্রেণির ছাত্র। স্থানীয়রা জানিয়েছেন, সামি প্রতিদিনের মত স্কুল থেকে ফিরে পুকুরে গোসল করতে যায়। দীর্ঘক্ষণ ঘরে না ফেরায় তাকে খুঁজতে যান পরিবারের সদস্যরা। পরে পুকুরে তার লাশ দেখতে পান তারা।

প্রত্যক্ষদর্শীরা বলছেন, পুকুর থেকে উঠানোর পরে তার পুরো শরীর কালো হয়ে যায় এবং গায়ে আঁচড় দেখা যায়। মর্মান্তিক এ ঘটনা শুনে তার স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা কান্নায় ভেঙে পড়েন। এলাকায় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়। শিক্ষার্থী সামি রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের আদালত এলাকার সাহাবুদ্দিন চৌধুরীর পুত্র ও রাউজান পৌর আ’লীগের সহ-সভাপতি নাঈম উদ্দিন চৌধুরীর ভাতিজা। তার লাশ রাতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সামির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন স্থানীয় সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী, পৌর আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, পৌর প্যানেল মেয়র বশির উদ্দিন খান, কাউন্সিলর জমির উদ্দিন পারভেজ, কাউন্সিলর আজাদ হোসেন, আ’লীগ নেতা সাইফুল ইসলাম চৌধুরী রানা, আহসান হাবিব চৌধুরী, তপন দে প্রমুখ।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।