আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

Spread the love

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ জালাল উদ্দিন বুধু (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। এ সময় আখাউড়া থানার এএসআই সেলিম ও কনস্টেবল নয়ন চাকমা আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার দিবাগত রাত ২টার দিকে আখাউড়া-আগরতলা সড়কের নুরপুর নামক স্থানে এ ঘটনা ঘটে।

পুলিশের দাবি, নিহত জালাল উদ্দিন ৫টি মামলার পলাতক আসামি। তিনি উপজেলার বাউতলা গ্রামের মৃত দারুমিয়ার ছেলে।

এ ব্যাপারে আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার জানান, ৫টি মামলার পলাতক আসামি চিহ্নিত মাদক ব্যবসায়ী বুধুকে উপজেলার সীমান্তবর্তী বাউতলা গ্রামবাসী শুক্রবার বিকেলে আটক করে পুলিশে সোপর্দ করে। পরে তার তথ্য অনুযায়ী পুলিশ শুক্রবার রাত ২টার দিকে বাউতলা গ্রামে আখাউড়া-আগরতলা সড়কের নুরপুর নামক স্থানে অভিযানে যায়। এ সময় সেখানে ওঁৎ পেতে থাকা জালাল উদ্দিন বুধুর সহযোগীরা তাকে ছিনিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা চালায় ও গুলি ছোড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি চালালে শুরু হয় বন্দুকযুদ্ধ। পরে সহযোগীরা পিছু হটলে ঘটনাস্থল থেকে বুধুর লাশ উদ্ধার করে পুলিশ।

ঘটনাস্থল থেকে ২টি পাইপগান, ২টি চাপাতি, ২টি রামদাসহ বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে।  তিনি আরো জানান, বুধুর লাশটি থানায় রাখা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ