basic-bank

সাভারে বেসরকারী হাসপাতাল থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার!

মোহাম্মদ জাহেদুল আলম, ঢাকা ক্রাইম, সাভার: সাভারে একটি বেসরকারী হাসপাতাল থেকে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।তার বয়স আনুমানিক ৬০ বছর হবে। শুক্রবার বিকেলে সাভার বাজার বাসষ্ট্যান্ড জালেশ^র এলাকার সুপার মেডিকেল হসপিটাল প্রাইভেট লিমিটেড থেকে ওই ব্যক্তির লাশ উদ্ধার করে সাভার মডেল থানা পুলিশ।
পুলিশ জানায়, বিকেলে সুপার মেডিকেল হসপিটাল প্রাইভেট লিমিটেডের মুল গেটে আশঙ্কাজনক অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তিকে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃওরা। পরে হাসপাতাল কতৃপক্ষ ওই ব্যক্তিকে মৃত ঘোষনা করেন। পরে সাভার মডেল থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
সুপার মেডিকেল হসপিটালের ম্যানেজার হুমায়ন বলেন, হাসপাতালের মুল গেটে অজ্ঞাত ওই ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রেখে দুর্বৃওরা পালিয়ে যায়। তার মুখে বিষ দেওয়া ছিলো বলে জানান তিনি। এ বিষয়ে সাভার মডেল থানার এস আই সুমেন মৌত্র বলেন, কিভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হেয়ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।