basic-bank

লোহাগড়ায় মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

নড়াইলের লোহাগড়ায় এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত তিনশতাধিক কৃত্রি শিক্ষার্থীদের সংবর্ধনা দেয়া হয়েছে। বিশিষ্ট ব্যবসায়ি ও শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমুর আয়োজনে এ সংবর্ধনা দেয়া হয়।
জানা গেছে,শনিবার বেলা সাড়ে ১১টায় লোহাগড়া উপজেলার আর,এল পাশা সরকারি প্রাথমিক বিদ্যালয় বটমূলে উপজেলার ২৯টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত তিনশতাধিক কৃত্রি শিক্ষার্থীদের মাথাপ্রতি পাঁচশত টাকা ও ক্রেষ্ট প্রদান করা হয়। মেজর জেনারেল(অবঃ) শেখ আমান হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ি ও শিল্পপতি শেখ মোঃ আমিনুর রহমান হিমু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ভুমি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব এ,ইউ,এস,এম সাইফুল্লাহ, আওয়ামীলীগ নেতা মোঃ রেজাউল করিম, বি,এম লিয়াকত হোসেন বিশ্বাস, ছাত্রলীগের কেন্দ্রীয় সদস্য চৈতি রাণী বিশ্বাস, শিক্ষক ইদ্রিস আহম্মেদ,আফজাল হোসেন, শ্রাবণ মিডিয়ার প্রধান নির্বাহী ইকবাল হাসান, সাংবাদিক আব্দুস ছালাম খান, সৈয়দ খায়রুল আলম, সাথি তালুকদার প্রমুখ। অনুষ্ঠানে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানেও ক্রেষ্ট প্রদান করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজ মেধাবীদের মিলন মেলা। এই মেধাবীরাই আগামিতে দেশ গঠনে ভ’মিকা রাখবে। দেশের উন্নয়নে তাদের মেধা বিলিয়ে দেবে। তিনি নড়াইলে মেডিকেল কলেজ হাসপাতাল নির্মাণের আশা ব্যক্ত করেন এবং দরিদ্রদের সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।