basic-bank

প্রতি মুহূর্তের খবর “ঢাকা ক্রাইম” মোবাইল অ্যাপে

তথ্যপ্রযুক্তিনির্ভর এ সময় নিত্যপ্রয়োজনীয় সঙ্গী স্মার্টফোন। এ স্মার্টফোনের মাধ্যমে বিভিন্ন ধরনের অ্যাপ ব্যবহার করে অনেক কিছুরই সমাধান হচ্ছে অনলাইনে। বাড়ছে অ্যাপনির্ভর বিভিন্ন সেবা।

এবার পাঠকদের স্বাচ্ছন্দ্যে নিউজ পড়ার সুবিধা দিতে অ্যাপ তৈরি করেছে জনপ্রিয় নিউজ পোর্টাল ঢাকা ক্রাইম। যাতে রয়েছে প্রতি মুহূর্তের অাপডেট সব নিউজ পড়ার সুবিধা।

কম ডাটা খরচ করে কয়েক ক্লিকেই সবশেষ খবর জানা যাবে এ অ্যাপ থেকে। ফলে ব্যবহারকারীর সময় এবং অর্থ দুটোই সাশ্রয় হবে। বাংলা ভাষায় তৈরি এই অ্যাপটি গুগল প্লে স্টোরের এই লিংক থেকে বিনামূল্যে ডাউনলোড করা যাচ্ছে।

এ বিষয়ে ঢাকা ক্রাইমের সম্পাদক শাহ আশেক হোসাইন বলেন, তথ্যপ্রযুক্তিনির্ভর এ সময় নিত্যপ্রয়োজনীয় সঙ্গী স্মার্টফোন। তাই স্মার্টফোন ব্যবহারকারীদের সংবাদ সহজে পড়ার জন্য নির্মিত হয়েছে “ঢাকা ক্রাইম মোবাইল অ্যাপ”। প্রচলিত নিউজ অ্যাপগুলোর সব সুবিধাই রয়েছে এই অ্যাপে।

নিউজ পড়াকে আরও সহজ করে তোলার জন্য এই অ্যাপে ব্যবহার করা হয়েছে ‘নিউজ সংরক্ষণ’ সুবিধা। ফলে ইন্টারনেট সংযোগ চলে গেলেও ব্যবহারকারী সংরক্ষিত নিউজগুলো পড়তে পারবেন।

প্রাথমিকভাবে অ্যাপটি অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে ব্যবহার করা যাচ্ছে। মাত্র চার মেগাবাইট সাইজের এই অ্যাপ ডাউনলোড করুন এখনই।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।