মৌলভীবাজারে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার দাবিতে মানববন্ধন

Spread the love

মৌলভীবাজার জেলা প্রেসক্লাব সম্মুখে শনিবার দুপুরে শহরের সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের ব্যানারে এ মানববন্ধন করা হয়। মানববন্ধনে স্কুল, কলেজের শিক্ষার্থীসহ বিভিন্ন সামাজিক, পেশাজীবি ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের আহবায়ক ও ব্যাংক অফিসার অ্যাসোসিয়েশন মৌলভীবাজারের সভাপতি অ্যাডভোকেট মো. আবু তাহেরের সভাপতিত্ত্বে ও সদস্য সচিব মুহিবুর রহমানের সঞ্চালনায় মানববন্ধনে মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলাউর রহমান টিপু, জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট মুজিবুর রহমান মুজিব, ডা. সাদিক আহমদ, বেসরকারি হাসপাতাল ক্লিনিক মালিক সমিতির সভাপতি আমিন উদ্দিন বাবু, সংগঠনের যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট আব্দুল মতিন, সবুজকুড়ি আসরের সভাপতি সৈয়দ তোফাজ্জল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে অ্যাডভোকেট আবু তাহের বলেন, দেশের বিভিন্ন অঞ্চলে সরকারি উদ্যেগে মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় স্থাপন হলেও পর্যটন সমৃদ্ধ জেলা মৌলভীবাজার বরাবরই এসব থেকে বঞ্চিত হচ্ছে। আশা করি সরকার অতিদ্রুত আমাদের এখানে একটি মেডিকেল কলেজ ও বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ