basic-bank

রবিঠাকুরের গানের মডেল অরণ্য পাশা-সিফাত

আজ বাইশে শ্রাবণ। বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের প্রয়াণ দিবস। কবিগুরুর প্রয়াণ দিবস উপলক্ষে ক্ল্যাসিক্যাল গানের জনপ্রিয় কণ্ঠশিল্পী মোহাম্মদ শোয়েব ও নদী গেয়েছেন রবীন্দ্রসংগীত। রবীন্দ্রসংগীতের তুমুল শ্রোতাপ্রিয় গান ‘মাঝে মাঝে তব দেখা পাই’। গানটির সংগীতায়োজন করেছেন রেজোয়ান শেখ।  ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে ইতিমধ্যে এ গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে। জসিম মন ও আশিক এর পরিচালনায় গানটিতে মডেল হয়েছেন অরণ্য পাশা ও নাইরাজ সিফাত।

গানটি সম্পর্কে শোয়েব বলেন, ‘রবীন্দ্রসংগীত খুব প্রিয়। গানটি গাইতে গিয়ে বেশ কয়েকবার ভেবেছি। যেহেতু গানটি তুমুল জনপ্রিয় সেটি নতুন করে গাওয়া। একটু চ্যালেঞ্জ এর বিষয়।

আমি ভিন্ন কিছু দেওয়ার চেষ্টা করেছি। আশা করি শ্রোতাদের ভালো লাগবে। ‘গানটি সম্পর্কে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার কণ্ঠশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘সারা বছরই আমরা গান প্রকাশ করতে চাই। রবীন্দ্রসংগীত যেহেতু আমার একটি ভালোলাগার জায়গা। সেহেতু ব্যবসায়িক চিন্তা না করে বেশ ভালো বাজেটে এ মিউজিক ভিডিও তৈরি করেছি। আশা করি দর্শক-শ্রোতাদের ভালো লাগবে। ‘

‘মাঝে মাঝে তব দেখা পাই’ গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউবে মুক্তি পাবে ৬ আগস্ট। সেই সঙ্গে বেশ কয়েকটি চ্যানেলে গানটি প্রচার হবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।