basic-bank

শাকিব চিটাগাংয়ের ছেলে, বুবলী নোয়াখালীর মেয়ে

শাপলা মিডিয়ার নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ছবির নাম ‌‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’। ছবিটি পরিচালনা করবেন উত্তম আকাশ।

উত্তম আকাশ বলেন, এর আগে আমি ‘ঢাকাইয়া পোলা বরিশালের মাইয়া’ ছবিটি নির্মাণ করেছিলাম। শাকিব-শাবনূর অভিনীত ছবিটি সুপারহিট হয়েছিল। এবার শাকিবের সঙ্গে বুবলীকে নিয়ে ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ নির্মাণ করতে যাচ্ছি। ছবিটি নির্মিত হবে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া থেকে। ঈদের আগে ছবির শুটিং শুরুর পরিকল্পনা রয়েছে। যদি ঈদের আগে না হয়, তবে ঈদের পরেই শুরু করবো।

শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান বলেন, এটি আমাদের প্রডাকশনের চতুর্থ ছবি। শাকিব-বুবলীকে ছবিতে প্রাথমিকভাবে চুক্তিবদ্ধ করেছি।

এটি শাকিব-বুবলী অভিনীত পঞ্চম ছবি হতে যাচ্ছে। এর আগে ‘বসগিরি’, ‘শুটার’ নামের দুটি ছবি মুক্তি পায় এই জুটির। আগামী ঈদে শাকিব-বুবলীর ‘অহংকার’, ‘রংবাজ’ নামে আরও দুটি ছবি মুক্তি পেতে যাচ্ছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।