সদ্য প্রাপ্ত
সাংবাদিক আসাদুজ্জামান রিপনের পিতার ইন্তেকাল সারাদেশে মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: স্বরাষ্ট্রমন্ত্রী রাজধানীতে ডিবি পুলিশের বিশেষ অভিযানে ১ লাখ পিস ইয়াবাসহ ৪ মাদক সম্রাট গ্রেফতার গোপালগঞ্জে ৫ কেজি গাঁজাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার ঝিনাইগাতীতে খাদ্যগুদামের নিরাপত্তা প্রাচীর সংস্কারে নিম্নমানের সামগ্রী ব্যবহারের অভিযোগ যশোরে র‌্যাবের সঙ্গে ক্রসফায়ারে ৩ মাদক ব্যবসায়ী নিহত যশোরে গনপিটুনিতে এক ডাকাত নিহত কাশিয়ানীতে রাজপাট কলেজে ব্যবহারিক পরীক্ষায় ৫০০ টাকা করে আদায়ের অভিযোগ বেনাপোল সীমান্ত থেকে ২৩ পিস স্বর্ণের বার উদ্ধার কুষ্টিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ শীর্ষ সন্ত্রাসী হামিদুল বাহিনী প্রধান হামিদুল নিহত

গাজীপুরে মাইক্রোবাস খাদে পড়ে নিহত ১, আহত ২

Spread the love

গাজীপুর মহানগরের কাশিমপুর ইউসুফ মার্কেট এলাকায় একটি মাইক্রোবাস খাদে পড়ে একজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আরো দুজন আহত হয়েছেন। আজ সোমবার সকালে জিরানী থেকে কাশিমপুর যাওয়ার পথে মাইক্রোবাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে কোনাবাড়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ ওসি মোবারক হোসেন জানান, মাইক্রোবাসটি জিরানী থেকে কাশিমপুর যাওয়ার পথে ইউসুফ মার্কেট এলাকায় পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। মাইক্রোবাসে যারা ছিলেন তাদের দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। তবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি। আহতদের জিরানীর একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ