খিলগাঁওয়ে বাসা থেকে গৃহবধূর লাশ উদ্ধার

Spread the love

রাজধানীর খিলগাঁওয়ের সিপাহীবাগের একটি বাসা থেকে সুলতানা বেগম (২৯) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার রাতে পুলিশ নিহতের বাসা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায়।

জানা যায়, গৃহবধূ সুলতানা বেগমের গ্রামের বাড়ি পাবনা জেলায়। তার স্বামীর নাম মেহেদী হাসান। তারা সিপাহীবাগের একটি বাসায় একসঙ্গে ভাড়া থাকতেন। রবিবার সকালে মেহেদী কর্মস্থলে বের হন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বাসায় ফিরে দেখতে পান বাসার ভেতর থেকে দরজা বন্ধ। তিনি অনেক ডাকাডাকি করে কোনো সাড়াশব্দ না পেয়ে প্রতিবেশী ও পুলিশকে খবর দেন। পরে পুলিশ গিয়ে বিকল্প চাবি দিয়ে বাসা খুলে বাথরুমের দরজা ভেঙে মরদেহটি উদ্ধার করে।

এ ব্যাপারে খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল ইসলাম জানান, বাসার বাথরুমে ঝর্নার পাইপের সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গৃহবধূ গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।
তবে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ