খাওয়ার ছবি ভাইরাল, সাকিবের হয়ে সমালোচনার জবাব দিলেন শিশির

Spread the love

কোনো এক অনুষ্ঠানে সপরিবারে টেবিলে বসে সাকিব আল হাসানের খাওয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই বিষয় নিয়ে এখনও পর্যন্ত কোনো মন্তব্য করেনি সাকিব। তবে সাকিবের হয়ে নিন্দুকদের কড়া সমালোচনার জবাবটা দিয়েছেন তারই স্ত্রী উম্মে আহমেদ শিশির।

ওই ছবিতে দেখা যায়, তাদের পেছনে দাঁড়িয়ে আছে একটি মেয়ে। এর পরই সমালোচনাকারীরা মন্তব্য করেন কাজের মেয়ে বলে তাকে এক টেবিলে সঙ্গে বসে খেতে দেওয়া হচ্ছে না।
এ ব্যাপারে গতকাল রবিবার নিজের ফেসবুক পেইজে ইংরেজিতে একটি স্টেটাস দেন শিশির। ওই স্টেটাসের বাংলা করলে দাঁড়ায়, এটা অদ্ভুত! সাকিবের জন্য কি কোনো ‘ভালো’ শব্দ নেই! কেন? কারণ তিনি মিষ্টি ভাষায় কথা বলেন… এ জন্যই তাকে ‘খারাপ ব্যক্তি’ হিসেবে আখ্যায়িত করা হচ্ছে! এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তাঁর সম্পর্কে এভাবে ‘উদ্ভট’ খবর ছড়াতে থাকেন, তাদের উদ্দেশে নিচে কিছু প্রমাণও দিলাম। আমি এসব ভিত্তিহীন খবর নিয়ে মাথা ঘামাই না। এগুলো মানুষকে আনন্দ দেয়। আমরা জানি আমরা কে, আমরা কী!

কিন্তু দয়া করে এমন একজনকে নিয়ে এসব খবর ছড়াবেন না, যে কিনা বিশ্ব মঞ্চে আপনার দেশের প্রতিনিধিত্ব করছে এবং আপনার দেশের গর্ব হিসেবে পরিচিত। এটা লজ্জার, যখন ক্রিকেট ফলো করে এমন কোনো বিদেশি আমাদের বলে, ‘তোমাদের নিজ দেশের মানুষই তো তোমাদের প্রতি প্রাপ্য সম্মানটুকু দেয় না।

‘ নেতিবাচক খবর যথেষ্ট হয়েছে। দয়া করে এবার আপনার পেজকে বুস্ট করানোর মতো অন্য কিছু খোঁজ করুন। যাই হোক, যাকে এই নিয়ে এত কথা সেই মেয়েটি আমাদের সঙ্গে খেতে বসার জন্য হাত ধুয়ে ফিরেছিল মাত্র।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ