ইডেনের দুই ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় ছাত্রলীগ নেতা বহিষ্কার

Spread the love

ইডেনের দুই ছাত্রীকে যৌন হয়রানি ও নির্যাতনের অভিযোগ উঠেছে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির পরিবেশ বিষয়ক উপসম্পাদক মিজানুর রহমান পিকুলের বিরুদ্ধে। গতকাল রবিবার রাতে আজিমপুরসংলগ্ন পলাশী মোড়ে এ ঘটনা ঘটে। এ ঘটনার পর গতকাল রাতেই এক বিজ্ঞপ্তিতে শৃঙ্খলা ভঙ্গের দায়ে পিকুলকে ছাত্রলীগ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। একই সঙ্গে আগামী ৪৮ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নোটিশ দেওয়া হয়।

ওই দুই ছাত্রী সম্পর্কে বোন। এর মধ্যে একজন ইডেনের সাবেক ছাত্রী, আর অন্যজন তার ছোট বোন তৃতীয় বর্ষের ছাত্রী। লিখিত অভিযোগে বড় বোন উল্লেখ করেন, রবিবার রাত ৮টায় তিনি, তার স্বামী ও ছোট বোন পলাশী মোড়ের মাছবাজারে মাছ কিনতে যান। সে সময় বাজারে হাঁটার একসময় বড় বোনের স্বামীর সঙ্গে পিকুলের ধাক্কা লাগলে সে তার স্বামীকে গালিগালাজ করে এবং মারধরের জন্য তেড়ে আসে। দুই বোন এর প্রতিবাদ করায় পিকুল তাদের ওপর চড়াও হয়। এরপর পিকুল মোবাইল ফোনে তার সহযোগীদের ডেকে এনে ওই দুই বোনের শ্লীলতাহানি করে এবং তার স্বামীকে মেরে রক্তাক্ত করে।
এই অভিযোগের বিষয়টি নিশ্চিত করে চকবাজার মডেল থানার ওসি শামীম অর রশিদ বলেন, এ ঘটনায় কোনো সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হয়নি।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ