সদ্য প্রাপ্ত
র‌্যাবের অভিযানে গাজীপুরে বিদেশী পিস্তলসহ অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসী ও চাঁদাবাজ চক্রের মূল হোতা গ্রেফতার। র‌্যাবের অভিযানে ৪টি বিদেশী পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার গাজীপুরে ডাকাত দলের ৪ সদস্য গ্রেফতার মাদক উদ্ধারে বরিশাল বিভাগে আবারো প্রথম স্থানে ঝালকাঠি ডিবি ২১ ফেব্রুয়ারিকে ঘিরে কোনো ধরনের নিরাপত্তা হুমকি নেই; -ডিএমপি কমিশনার রাজধানীতে কোটি টাকা মূল্যের বিপুল পরিমাণ নিষিদ্ধ ওষুধ, শাড়ি-কাপড় জব্দ পুলিশের তালিকাভুক্ত মোস্ট ওয়ান্টেড নুরুল ইসলাম বন্দুকযুদ্ধে নিহত বেনাপোল সীমান্ত পথে অবৈধ ভাবে পারাপারের সময় আটক ৫২ বিএনপি নির্বাচনে অংশ না নিলে নিবন্ধন বাতিল হবে; নৌ পরিবহনমন্ত্রী সড়কে তল্লাশি চালানোর সময় পুলিশকে লক্ষ্য করে গুলি; আটক ৩

‘ফর্মূলা দিয়ে লাভ হবে না, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে’

Spread the love

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে দেশে নির্বাচন অনুষ্ঠিত হবে। কোন ফর্মূলা দিয়ে লাভ কিছুই হবে না।

আজ রোববার বিকেলে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে গণতন্ত্রী পার্টি আয়োজিত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

গণতন্ত্রী পার্টির প্রয়াত সভাপতি আজিজুল ইসলাম, সভাপতিমন্ডলীর সদস্য আমিনুল ইসলাম বাদশা ও সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিনের স্মরণে এই সভার আয়োজন করা হয়।

মোহাম্মদ নাসিম বলেন, ‘নির্বাচন নিয়ে অনেকে অনেক ফর্মূলা দিচ্ছেন। অনেক তত্ত্ব দিচ্ছেন। কোন লাভ হবে না। সংবিধান থেকে আমরা এক বিন্দুও সরবো না। সঠিক সময়ে সংবিধান অনুযায়ী নির্বাচন অনুষ্ঠিত হবে। ’

পার্টির সভাপতি ব্যারিস্টার আরশ আলীর সভাপতিত্বে সভায় সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়ুয়া, জাসদের সাধারণ সম্পাদক শিরিন আখতার এমপি, গণতন্ত্রী পার্টির সভাপতিমন্ডলীর সদস্য অধ্যাপক ডা. শহিদুল্লাহ শিকদার, কমিউনিস্ট কেন্দ্রের আহবায়ক ডা. ওয়াজেদুল ইসলাম খান, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক ডা. শাহাদাৎ হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

বিএনপিকে উদ্দেশ্যে করে মোহাম্মদ নাসিম বলেন, সংবিধান অনুযায়ী যথাসময়ে নির্বাচন হবে।

২০১৪ সালে নির্বাচন প্রতিরোধের অনেক চেষ্টা হলেও তা ব্যর্র্থ হয়েছে। ২০১৪ সালের নির্বাচন আটকাতে পারেননি এবারও পারবেন না।আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর এই সদস্য বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ১৪-দল ঐক্যবদ্ধ থেকে আমরা সঠিক ভাবেই দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ভবিষ্যতেও ১৪-দল এক সাথে থাকবে। জনগণ ভোট দিয়ে নির্বাচিত করলে এক সাথে সরকারও গঠন করবো।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ