basic-bank

আপত্তিকর অবস্থায় ডেপুটি কমিশনার, ইন্টারনেটে তোলপাড়!

ভারত শাসিত জম্মু ও কাশ্মীরের উধমপুর জেলার ডেপুটি কমিশনার তিনি। কিন্তু গত শুক্রবার হোটেলে সঙ্গিনীদের নিয়ে তাঁর বেশ কয়েকটি আপত্তিকর অবস্থার ছবি ভাইরাল হয়। এরপর ইন্টারনেটে তোলপাড় পড়ে যায়। পরে ওই সরকারি কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। এ জন্য চাকরি না গেলেও আপাতত পদ থেকে তাকে সরিয়ে দেওয়া হয়েছে। খবর এবেলার।

প্রতিবেদনে বলা হয়, গত বৃহস্পতিবার থেকেই ছবিগুলো ছড়িয়ে পড়ে। শুক্রবারের মধ্যে তা এমন জায়গায় পৌঁছয় যে, জম্মু-কাশ্মীর প্রশাসন পদক্ষেপ করতে বাধ্য হয়। ২০১০ ব্যাচের আইএএস অফিসার নিজের কাজের ক্ষেত্রে বেশ কর্তব্যপরায়ণ ছিলেন বলেই জানা গেছে। অনেক দায়িত্ব দৃঢ়তার সঙ্গে পালন করেছেন। কিন্তু এখন প্রশ্ন উঠেছে তাঁর চরিত্র নিয়ে।

জম্মু ও কাশ্মীর সরকারের এক মুখপাত্র জানিয়েছেন, বিষয়টি সামনে আসতেই পদক্ষেপ করা হয়েছে। এখনও পর্যন্ত এটা নিশ্চিত করে বলা যাচ্ছে না যে, ছবিগুলি সত্যি না তৈরি করা। তদন্ত শুরু হয়েছে। রাজ্যের আন্ডার সেক্রেটারি অমৃক সিংহ জানিয়েছেন, আপাতত নীরজের দায়িত্ব সামলাবেন উধমপুরেরর অতিরিক্ত ডিস্ট্রিক্ট ডেভেলপমেন্ট কমিশনার আনন্দ শর্মা।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।