basic-bank

ছোট পর্দায় আবার ফিরছেন অগ্নিলা

ছোট পর্দায় আবার দেখা যাবে অভিনেত্রী প্রিয়াংকা অগ্নিলা ইকবালকে। বর্তমানে তিনি কানাডা প্রবাসী। তবে এবার কোরবানীর ঈদের জন্য নির্মিত একটি নাটকে দীর্ঘদিন পর অভিনয় করবেন অগ্নিলা। নাটকটির রচনা ও পরিচালনায় মিজানুর রহমান আরিয়ান। জানা যায়, রোমান্টিক গল্পনির্ভর এই নাটকে অগ্নিলার সাথে জুটি বাধবেন জিয়াউল ফারুক অপূর্ব। তবে নাটকের নাম এখনো চূড়ান্ত হয়নি।

নাটকে অগ্নিলার অভিনয় নিশ্চিত করে নির্মাতা আরিয়ান বলেন, অগ্নিলা শুধু এ নাটকে অভিনয় করার জন্যই অচিরেই কানাডা থেকে দেশে আসবেন। তবে নাটকের নাম, শুটিং কবে থেকে শুরু, কোন টিভিতে প্রচার হবে-এসব বিষয় পরে জানানো হবে। তবে সব কিছুই চূড়ান্ত।

প্রসঙ্গ, গত রোজার ঈদে অগ্নিলা অভিনয় করেছিলেন আরিয়ানের ‘তোমার আমার প্রেম’ নামে একটি টেলিছবিতে। তার বিপরীতে ছিলেন সিয়াম আহমেদ।
টেলিছবিটিতে অর্থি চরিত্রে অভিনয় করছিলেন অগ্নিলা আর সিয়ামকে দেখা গিয়েছিল জীবন চরিত্রে। সেই সময় টেলিছবিটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিল।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।