basic-bank

কুষ্টিয়ায় ৯৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

সেলিম তাক্কু কুষ্টিয়া থেকে: কুষ্টিয়া জেলার ভেড়ামারা থানার দক্ষীন ভবানীপুর গ্রামে অভিযান চালিয়ে ৯শত ৫০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রঅধিদপ্তর। সুত্রে জানাযায়,গোপন সংবাদের ভিত্তিতে অাজ ৭ অাগষ্ট সকালে কুষ্টিয়া জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়, কুষ্টিয়া এর একটি রেইডিং টিম ভেড়ামারা থানাধীন দক্ষীন ভবানীপুর গ্রামের মৃত মতলেবের ছেলে মোসলেম উদ্দীন(৫২)এর বসতবাড়িতে অভিযান চালায়। সে সময় ওই বাসা থেকে ৯শত ৫০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোসলেম উদ্দীনকে গ্রেপ্তার করে। মাদক ব্যবসায়ী মোসলেম উদ্দীন দির্ঘ দিন ধরে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে অাসছিল।
কুষ্টিয়া জেলা মদক দ্রব্যনিয়ন্ত্রণ এর সহকারী পরিচালক মিজানুর রহমান জানান, আসামী মোসলেম দীর্ঘদিন ধরে ঐ এলাকায় মাদক ব্যবসা নিয়ন্ত্রণ করছে অাসছে এমন তথ্যের ভিত্তিতে আজ ভোরে তার বাড়িতে অভিযান পরিচালনা করলে উক্ত মাদক উদ্ধার হয়। এ ব্যাপারে পরিদর্শক তারেক মাহমুদ বাদী হয়ে ভেড়ামারা থানায় মাদক আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেন। যা ভেড়ামারা থানার মামলা নং-০২। তাং-০৭/০৮/২০১৭ ইং।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।