basic-bank

৮ হাজার পিস ইয়াবাসহ পুলিশ সদস্য ও তার স্ত্রী গ্রেফতার!

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজার-টেকনাফ সড়কের হোয়াইক্যং বিজিবি চেকপোস্টে ৮ হাজার পিস ইয়াবাসহ এরশাদ আলম নামের এক পুলিশ সদস্য ও তার স্ত্রী কামরুন নাহারকে গ্রেফতার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আটককৃত ইয়াবার বাজার মূল্য প্রায় ২৪ লাখ টাকা।সোমবার রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে।

চকোরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, এরশাদ আলম (৩০) পুলিশ সদস্য হিসেবে ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় কর্মরত রয়েছেন। আটকের আগে ৩/৪ দিন তিনি কর্মস্থলে উপস্থিত ছিলেন না।

এরশাদ আলম কুমিল্লা বুড়িচং উপজেলার পীর যাত্রাপুর এলাকার মৃত আলী আজমের ছেলে। তার স্ত্রী কামরুন নাহার কক্সবাজার পিএমখালী ছনখোলা এলাকার আব্দুল হামিদের মেয়ে বলে জানা যায়।

এদিকে গ্রেফতারের পর মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টার সময় তাদের টেকনাফ মডেল থানায় সোর্পদ করে মামলা করেছে বিজিবি।

বিজিবি সূত্রে জানা যায়, রাতে কক্সবাজারগামী যাত্রীবাহী একটি মাইক্রো বাসে তল্লাশি করে এরশাদের স্ত্রী কামরুন নাহারের শপিং ব্যাগ হতে ৪০ টি ছোট পলিব্যাগ পাওয়া যায়। যাতে হিসেব করে ৮ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। এ ছাড়া তাদের কাছ থেকে ৪টি মোবাইল সেটও উদ্ধার করা হয়।

টেকনাফ মডেল থানার এসআই জয়নাল জানান, মামলাটি যথাযত তদন্ত করা হবে।

চকোরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মোঃ এরশাদ আলম ৭/৮ মাস ধরে চকোরিয়া থানায় পুলিশ কন্সটেবল হিসেবে কর্মরর্ত রয়েছে। তবে গত ৩ দিন ধরে সে কর্মস্থলে অনুপস্থিত রয়েছে। বিষয়টি তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছেন বলেও জানান।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।