basic-bank

মোবাইল অ্যাপস নির্মাণকারী প্রতিষ্ঠান “আমার অ্যাপস” এর অগ্রযাত্রায় সঙ্গী হলো উইন ডেভেলোপমেন্ট লিঃ

মোবাইল অ্যাপস ডিজাইন এবং নির্মাণ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান “আমার অ্যাপস” বাংলাদেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানী Win Development Ltd. এর “গতি”

মোবাইল অ্যাপস ডিজাইন এবং নির্মাণ সেবা প্রদানকারী প্রতিষ্ঠান “আমার অ্যাপস” বাংলাদেশের শীর্ষস্থানীয় রিয়েল এস্টেট কোম্পানী Win Development Ltd. এর “গতি” প্রকল্পের সাথে যাত্রা শুরু করেছে।

“আমার অ্যাপস” টিমে রয়েছেন জালাল শামীম, সানজিদ মল্লিক, আনোয়ারা  খায়ের সাবিনা, রিফাত রহমান, জাহিদ হাসান ও রাইসুল ইসলাম মারুফ প্রমূখ।

“আমার অ্যাপস” এর সাথে Win Development Ltd. এর “গতি” প্রকল্পের মধ্যকার কর্মসম্পাদনের জন্য ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো রাকিবুল হাসান ও ইঞ্জিনিয়ার মো তারিকুল ইসলামের  সঙ্গে চুক্তি স্বাক্ষর করেন।

প্রকল্পভিত্তিক এই অ্যাপটির প্রধান বৈশিষ্ট্য হল সর্বোচ্চ লাইভ GPS ট্র্যাকিং সঠিক দূরত্ব নির্দেশ এবং সময়জ্ঞান, অফলাইন বৈশিষ্ট্য, পুশ মেসেজিং সিস্টেম, লয়ালটি কার্ড বৈশিষ্ট্য, মোবাইল অ্যাপ্লিকেশন ব্যবহার পরিষেবার জন্য ডিসকাউন্ট কুপন সিস্টেম ব্যবহার।

“আমার অ্যাপস” ইতোমধ্যে আমেরিকা, কানাডা, অস্ট্রেলিয়াসহ আন্তর্জাতিকভাবে অ্যাপস ডিজাইন ও ডেভেলপমেন্ট সার্ভিস প্রদান করে আসছে।

২০০৮ সাল থেকে বিএসএস নামে এবং ২০১৬ সাল থেকে আমার অ্যাপস নামে প্রতিষ্ঠানটি গ্রাহকদের সাথে স্থানীয়ভাবে এবং আন্তর্জাতিকভাবে মোবাইল অ্যাপস ডিজাইন, ডেভেলপমেন্ট এবং ওয়েব অ্যাপ্লিকেশন ডিজাইন, ডেভেলপমেন্টের কাজ করছে।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটি ওয়েব অ্যাপ্লিকেশন, ওয়েব টু অ্যাপ, সহজে ওয়ার্ডপ্রেস এবং ই-কমার্স ইন্টিগ্রেশন এর সাথে অ্যান্ড্রয়েড এবং iOS এপ্স নির্মাণ শুরু করেছে। এ সেবার জন্য সর্বনিম্ন ৩০ মিনিট থেকে সর্বাধিক ১৪ দিনের মধ্যে গ্রাহকদের সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ।

“আমার অ্যাপস” সম্পর্কে আরও জানতে ভিজিট করুন

www.amarapps.online

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।